নাটোরে পুলিশ তদন্ত কেন্দ্রের ব্যারাকে আগুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৯:২০ এএম, ০১ মে ২০২৪
ফাইল ছবি

নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ব্যারাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে খাটসহ বেশ কিছু আসবাবপত্র আগুনে পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ৮টার সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এতে বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। খবর পেয়ে বাগাতিপাড়ার দয়ারামপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে যান।

আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) হীরেন্দ্র নাথ প্রামানিক জানান, তাদের ব্যারাকের একটি কক্ষে দুইজন পুলিশ সদস্য থাকেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ করে ওই কক্ষে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। এতে তাদের ব্যবহৃত খাটসহ বেশ কিছু আসবাবপত্র পুড়ে যায়।

এ সময় টের পেয়ে পুলিশ ও স্থানীয় লোকজন আগুন নিভিয়ে ফেলেন। পরে খবর পেয়ে বাগাতিপাড়ার দয়ারামপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে আসেন।

রেজাউল করিম রেজা/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।