নগদ এজেন্টকে গুলি করে টাকা ছিনতাই, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ৩০ এপ্রিল ২০২৪

নরসিংদীতে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের দুই এজেন্টকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ১৬ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

গ্রেফতাররা হলেন, নরসিংদী শহরের শালিধা এলাকার মৃত অলি মিয়ার ছেলে বিধান মিয়া (৩০), মাধবদী থানার জীতরামপুর (চরদিগলদী) এলাকার মৃত লিটন মিয়ার ছেলে হৃদয় (২৪) ও পলাশ উপজেলার ইছাখালী (পশ্চিমপাড়া) এলাকার মোশারফ মিয়ার ছেলে সোলাইমান মিয়া (৩৭)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, ৪ এপ্রিল সকালে নগদের নরসিংদী অফিস থেকে এজেন্ট দেলোয়ার হোসেন পাঠান (৪০) ও শাহিন (২৫) মোটরসাইকেল যোগে ৬০ লাখ টাকা নিয়ে রায়পুরা অফিসে যাচ্ছিলেন। তারা রায়পুরা থানার আমিরগঞ্জ ইউনিয়নের মাহমুদ নগর এলাকার ১০ নম্বর ব্রীজের কাছাকাছি পৌঁছালে অজ্ঞাতনামা ব্যক্তিরা গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এসময় দেলোয়ার ও শাহীন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

নগদ এজেন্টকে গুলি করে টাকা ছিনতাই, গ্রেফতার ৩

এ ঘটনায় মামলার পর ডিবি পুলিশ তদন্ত শুরু করের। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার পাঁচদোনা মোড় হইতে ঘটনার সঙ্গে জড়িত বিধান মিয়া নামে এক আসামিকে ১৪ লাখ টাকাসহ গ্রেফতার করা হয়।

এর আগে ১০ এপ্রিল রাতে শিবপুর থানার কলেজ গেট এলাকা থেকে ঘটনার সঙ্গে জড়িত হৃদয় ও সোলাইমান মিয়া নামে দুই আসামিকে গ্রেফতার করা হয়। ওই সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত টাকার দুই লাখ টাকা উদ্ধার করা হয়।

মোহাম্মদ মোস্তাফিজুর রহমান আরও জানান, এ বিষয়ে গ্রেফতাররা বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবিন্দ দিয়েছেন। এ ঘটনায় তিন আসামি গ্রেফতার ও সর্বমোট ১৬ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার ফজলে-ই-খুদা, অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার।

সঞ্জিত সাহা/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।