রাজবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৬:১১ পিএম, ৩০ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও একজন আহত হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) ভোর থেকে দুপুর পর্যন্ত জেলার সদর, পাংশা ও বালিয়াকান্দিতে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, ঢাকা যাত্রাবাড়ী থানার দনিয়া ইউনিয়নের দোলাইরপাড় গ্রামের আব্দুর রহমানের ছেলে কাভার্ডভ্যান চালক আব্দুর রহিম (৩৫), বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাহিরচর গ্রামের আকতার হোসেন শেখের ছেলে মোটরসাইকেল আরোহী সবুজ শেখ (১৭) ও পাংশার লস্করপাড়া মৃত আনোয়ার আলী মন্ডলের ছেলে হাসেন মন্ডল (৪৫)।

এছাড়া আহত সারোয়ার হোসেন (৪৮) ময়মনসিংহ জেলার ধোবাউরা উপজেলার নগর সন্তোষ গ্রামের আবুল কাশেমের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার ভোরে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর আখ সেন্টারের সামনে ট্রাক ও কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে কার্ভাডভ্যান চালক আব্দুর রহিম নিহত ও সারোয়ার হোসেন নামে এক ব্যক্তি আহত হন।

আহত সারোয়ার হোসেন বলেন, ঢাকা থেকে কোম্পানির কাভার্ডভ্যানে যোগে ফ্যান নিয়ে ভোর ৪ টায় ফরিদপুরে যাই। সেখানে একটি দোকানে ফ্যান ডেলিভারি দিয়ে ঢাকায় ফিরছিলাম। পথে মজলিশপুর আখ সেন্টারের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সামনে থাকা একটি পিকাআপভ্যানকে ওভারটেক করতে গিয়ে তাদের গাড়ির সামনে চলে আসে। এ সময় ট্রাকটির সঙ্গে তাদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চালক আব্দুর রহিম মারা যান।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে আহত অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন।

আহলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) জুয়েল শেখ জাগো নিউজকে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

এদিকে দুপুর দেড়টার দিকে রাজবাড়ী বালিয়াকান্দির বহরপুর মহাশ্মশান এলাকায় মাটিবাহি একটি ড্রাম ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সবুজ শেখ (১৭) নামে কিশোর রাজমিস্ত্রীর মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বহরপুর থেকে বালিয়াকান্দির দিকে যাচ্ছিল মোটরসাইকেল আরোহী সবুজ শেখ । এসময় বিপরীত দিক বালিয়াকান্দি থেকে আসা ড্রাম ট্রাকের (ফরিদপুর ট-১১ -০৪০৪) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মারাত্বক আহতাবস্থায় মোটরসাইকেল আরোহীকে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হলে হাসপাতালের কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জাগো নিউজকে জানান, এ ঘটনায় ঘাতক ড্রাম ট্রাকটিকে আটক করা হলেও চালক পলাতক রয়েছেন।

অন্যদিকে ভোরে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের লস্করপাড়া এলাকায় অজ্ঞাত একটি দ্রুতগতির যানবাহনের চাপায় হাসেন মন্ডল নামে এক বাইসাইকেল চালকের মৃত্যু হয়েছে। তিনি ভোরে বাই সাইকেলে কাজে যাচ্ছিলেন। এ সময় দ্রুত গতির কোন একটি যানবাহন তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পাংশা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হাসানুজ্জামান জাগো নিউজকে জানান, ঘাতক যানবাহনটিকে শনাক্তের চেষ্টা চলছে। আশা করি দ্রতই অপরাধীকে গ্রেফতার করা হবে।

রুবেলুর রহমান/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।