নেত্রকোনায় ৪০০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ১২:৪৪ পিএম, ২৯ এপ্রিল ২০২৪

নেত্রকোনা জেলা সদরে বিশেষ অভিযানে একটি ট্রাকসহ ৪০০ বস্তা ভারতীয় চিনি জব্দ ও তিন চোরাকারবারিকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, সোমবার (২৯ এপ্রিল) ভোরে নেত্রকোনা মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের রাজুরবাজার এলাকায় একটি ট্রাকের গতিরোধ করে তল্লাশি করা হয়। এ সময় চোরাচালানের মাধ্যমে ভারত থেকে আসা ৪০০ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ২৪ লাখ টাকা ও জব্দকৃত ট্রাকটির মূল্য প্রায় ১৮ লাখ টাকা।

এ সময় চোরাচালানে জড়িত থাকার অভিযোগে জেলা সদরের চকপাড়া এলাকার মৃত মতি ময়িার ছেলে মো. মাসুম মিয়া, গাজিপুর জেলার কালীগঞ্জ উপজেলার উলুখলা গ্রামের স্বপন মিয়ার ছেলে মো. জায়েদ মিয়া ও পূবাইল থানার হারবাইত গ্রামের মৃত বারেক মিয়া ছেলে বাবু মিয়াকে গ্রেফতার করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে সোমবার ভোরে শহরের রাজুরবাজারে একটি ট্রাককে আকট করে তল্লাশি করা হয়। এ সময় আমদানি নিষিদ্ধ ভারতীয় ৫০ কেজি ওজনের ৪০০ বস্তা চিনি ও একটি ট্রাক জব্দ করা হয়। এ সময় চোরাকারবারে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এইচ এম কামাল/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।