মাগুরায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামীসহ আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৪:০৮ এএম, ২৯ এপ্রিল ২০২৪
প্রতীকী ছবি

মাগুরা সদর উপজেলার আঠারোখাদা ইউনিয়নের আলীধানী গ্রামে শাহিনা আক্তার (২১) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শাহিনার স্বামী আজিম শেখ এই হত্যাকাণ্ডে জড়িত বলে অভিযোগ ভুক্তভোগীর পরিবারের সদস্যদের।

রোববার (২৮ এপ্রিল) এ ঘটনা ঘটে। এ ঘটনায় শাহিনার স্বামীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহত শাহিনা আক্তার রায়গ্রামের শাহিন শেখের মেয়ে। ৬ বছর আগে আলীধানী গ্রামের আজিম শেখের সঙ্গে তার বিয়ে হয়। তাদের এক বছরের একটি পুত্রসন্তান রয়েছে।

শাহিনার নানা আবু বক্কর অভিযোগ করেন, বিয়ের পর থেকে আজিম শেখ পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ কারণে তাদের সংসারে সবসময় কলহ লেগেই থাকতো। পারিবারিক কলহের জেরে শাহিনাকে খুন করা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেহেদী রাসেল বলেন, পরিবারিক কলহের জের ধরে রোববার সকালে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শাহিনা নামের ওই গৃহবধূকে হত্যা করেন তার স্বামী। নিহতের মাথায় ধারালো অস্ত্রের তিনটি আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনায় তদন্ত চলছে। শাহিনার স্বামীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

মিলন রহমান/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।