মির্জাপুর

গরমে ট্রেনের চাকার ঘর্ষণে ব্রেকে আগুন, হুড়োহুড়িতে আহত ১০

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৯:০৫ পিএম, ২৬ এপ্রিল ২০২৪
প্রতীকী

টাঙ্গাইলের মির্জাপুরে সিল্কসিটি এক্সপ্রেসের চাকার ঘর্ষণে হাইড্রোলিক ব্রেকে আগুন লাগে। এসময় ট্রেন থেকে হুড়োহুড়ি করে নামার সময় অন্তত ১০জন আহত হয়েছেন। শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলার মহেড়া রেলস্টেশনে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট ও স্থানীয় সূত্র জানায়, বিকেলে ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ক্রসিংয়ের জন্য সিল্কসিটি এক্সপ্রেসকে মহেড়া স্টেশনে থামানো হয়। এসময় ট্রেনের ‘ট’ বগির কয়েকজন যাত্রী নিচে নেমে হাইড্রোলিক ব্রেকে আগুন দেখতে পান। আগুনের খবর ছড়িয়ে পড়লে আতঙ্কিত যাত্রীরা ভয়ে ট্রেন থেকে লাফিয়ে নামার চেষ্টা করলে অন্তত ১০জন আহত হন। পরে ট্রেনের কর্মকর্তা-কর্মচারীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

মহেড়া রেলস্টেশন মাস্টার সোহেল খান জানান, সিল্কসিটি এক্সপ্রেস থামানোর সময় গরমে চাকার ঘর্ষণে হাইড্রোলিক ব্রেক থেকে আগুন লাগে। যাত্রীরা তাৎক্ষণিক জানতে পারায় বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি। ট্রেন থেকে লাফিয়ে নিচে নামার কারণে আহত কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে মির্জাপুর স্টেশন মাস্টার কামরুল হাসান জানান, এর ফলে সিরাজগঞ্জ এক্সপ্রেস মির্জাপুর স্টেশন থেকে কিছুটা বিলম্বে ছাড়ে।

এস এম এরশাদ/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।