প্রচণ্ড গরমে মাইকিং, অসুস্থ হয়ে মারা গেলেন অটোচালক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ২৬ এপ্রিল ২০২৪

লালমনিরহাটের কালীগঞ্জে প্রচণ্ড দাপদাহে একটি ক্লিনিকের মাইকিং করতে গিয়ে অসুস্থ হয়ে রাশেদুল ইসলাম (৫০) নামের এক অটোচালকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার মদাতী ইউনিয়নের চামটারহাট বাজারে তার মৃত্যু হয়।

রাশেদুল ইসলাম হাতীবান্ধা উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের খোর্দ্দ বিছনদই গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে অটোরিকশা নিয়ে ভোটমারী গোলাম মুর্তজা কমিউনিটি ক্লিনিকের মাইকিং করতে চামটারহাট বাজারে যান রাশেদুল ইসলাম। দুপুরে চামটারহাট এলাকার একটি হোটেলে খাবার খেয়ে বের হওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন। পরে ঘটনাস্থলেই তিনি মারা যান।

প্রচণ্ড গরমে মাইকিং, অসুস্থ হয়ে মারা গেলেন অটোচালক

ডাউয়াবাড়ী ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার মাহবুবুর রহমান বলেন, রাশেদুল ইসলাম এই তীব্র গরমে মাইকিং করতে যান স্থানীয় চামটারহাট বাজারে। সেখানে দুপুরে খাবার খাওয়ার পর তিনি মারা যান।

ইউপি চেয়ারম্যান অ্যাডভেকেট মশিউর রহমান বলেন, প্রচণ্ড গরমে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। পরে সেখানে তিনি স্ট্রোক করে মারা যান।

এ বিষয়ে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আনারুল ইসলাম বলেন, যেহেতু তিনি খাওয়া শেষ করে বের হচ্ছিলেন, তাই প্রেসার বেড়ে যাওয়ার কারণে স্ট্রোক করতে পারেন। তবে হিট স্ট্রোকে আক্রান্ত হলে ওই ব্যক্তির হাত-পা থর থর করে কাঁপুনি দিতো।

রবিউল হাসান/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।