শখের মোটরসাইকেলই কাল হলো শফিকুলের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০১:০১ পিএম, ১১ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. শফিকুল ইসলাম (২৫) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। স্বজনরা যখন ঈদের নামাজে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তখনই শফিকুলের মৃত্যুর খবরটি আসে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শফিকুল মৃত্যুবরণ করেন।

মারা যাওয়া শফিকুল ইসলাম বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটিদাউদপুর উত্তর পাড়ার ইদন মিয়ার ছেলে। বুধবার তিনি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছিলেন।

আউলিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ইউসুফ আলি মজুমদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ বাড়িতে নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

পরিবার সূত্র জানায়, শফিকুল পরিবারের সঙ্গে ঈদ পালন করতে সৌদি আরব থেকে বাড়িতে আসেন। ঈদের তিনদিন পর তার সৌদি আরব চলে যাওয়ার কথা। প্রবাসে চলে যাবেন বলে নিজের মোটরসাইকেলটি বিক্রি করে দেন। নতুন মালিককে তিনি বলে রেখেছিলেন যে প্রবাসে যাওয়ার আগ পর্যন্ত তিনি মোটরসাইকেলটি চালাবেন।

ওই মোটরসাইকেল নিয়েই বুধবার দুপুরে আউলিয়াবাজার থেকে তার নিজের বাড়িতে ফেরার পথে ভিটিদাউদপুর মধ্যপাড়া এলাকায় গাছে ধাক্কা লাগলে শফিকুল আহত হন। আহত অবস্থায় শফিকুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আবুল হাসনাত মো. রাফি/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।