শ্বশুরবাড়ি বেড়াতে আসা জামাইকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৪:২১ পিএম, ০৭ এপ্রিল ২০২৪

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসা বিল্লাল গাজী (৪০) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৬ এপ্রিল) দিনগত ৩টার উপজেলার চরকুশলী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত বিল্লাল গাজী পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার গাবগাছিয়া গ্রামের মোখলেস গাজীর ছেলে।

পুলিশ জানায়, প্রায় সাত বছর আগে টুঙ্গিপাড়া চরকুশলী গ্রামের সরোয়ার মোল্লা নামের এক ব্যক্তি নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এ ঘটনায় সরোয়ারের পরিবারের লোকজন বিল্লাল গাজী ও তার শ্বশুরবাড়ির লোকজনকে আসামি করে অপহরণ মামলা করেন। বর্তমানে মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তদন্ত করছে। এ ঘটনায় বিল্লাল শেখ স্ত্রী-সন্তান নিয়ে দীর্ঘদিন ভারতে অবস্থান করছিলেন।

এক মাস আগে বিল্লাল শেখ দেশে এসে স্ত্রী-সন্তান নিয়ে শ্বশুরবাড়িতে ওঠেন। বিষয়টি জানতে পেরে নিখোঁজ সরোয়ার মোল্লার লোকজন সিআইডিকে খবর দেয়। তবে বিল্লালের শ্বশুরবাড়ি গিয়ে তাকে খুঁজে না পেয়ে ফিরে যায় সিআইডির একটি দল। পরে বাদীপক্ষের আলমগীরসহ তার লোকজন বিল্লালকে খুঁজতে থাকেন। রাত ২টার দিকে তাকে শ্বশুরবাড়ির পাশের কলাবাগানে খুঁজে পেয়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করেন। পরে আলমগীর শেখের বাড়িতে নিয়ে আবারও মারধর করলে রাত ৩টার দিকে বিল্লাল মারা যান।

খবর পেয়ে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ-২৫ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় অভিযান চালিয়ে মূল অভিযুক্ত আলমগীরের স্ত্রী যুথি আক্তারসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি আমিনুর রহমান।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।