পুকুরে ডুবে ভাইবোনের মৃত্যু, একজন ধরে ছিল আরেকজনের হাত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ০৬ এপ্রিল ২০২৪

যশোরের মণিরামপুরে পুকুরের পানিতে একসঙ্গে ভাইবোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলার বারপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুদের নাম সাবিদ (৪) ও সামিয়া (৫)। তারা ওই গ্রামের মাস্টার শহিদুল ইসলামের সন্তান।

স্থানীয় ইউপি সদস্য সাথী বেগম পানিতে ডুবে ভাইবোনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, দুপুরে দুই ভাইবোন বাবার কাছে আইসক্রিম খাওয়ার বায়না করে। তাদের বাবা শহিদুল ইসলাম আইসক্রিম কিনে দিয়ে বিচালি (গরুর খাবার জন্য খড়) কাটতে বসেন। মা শারমিন খাতুন গৃহস্থালির কাজে গেলে দুই ভাইবোন খেলতে যায়। পরে দুপুর গড়িয়ে গেলেও দুই সন্তানের কেউ বাড়িতে না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন বাবা-মা।

সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজির পর বাড়ির পাশে পুকুরে নেমে পড়েন বাবা শহিদুল ইসলাম। একপর্যায়ে মেয়ে সামিয়া ও ছেলে সাবিদকে হাত ধরাধরি অবস্থায় পান। দ্রুত পুকুর থেকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নেওয়া হয়। চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

ইউপি সদস্য সাথী বেগম বলেন, শিক্ষক শহিদুলের এ দুই সন্তান ছাড়া আর কোনো সন্তান নেই। একসঙ্গে দুই ভাইবোনের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মিলন রহমান/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।