নাটোরে ঘাস কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ০৬ এপ্রিল ২০২৪

নাটোরের লালপুরে ঘাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে কামরুল হাসান (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে শুক্রবার (৫ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার উত্তর পাইকপাড়া গ্রামে এ সংঘর্ষ হয়।

নিহত কামরুল হাসান লালপুর উপজেলার উত্তর পাইকপাড়া গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।

আহতরা হলেন, উপজেলার একই এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে কামাল হোসেন (৫০), তার ছেলে সবুজ (২৫), মৃত বাহার উদ্দিনের ছেলে ইনছার (৭০) ও তার ছেলে মন্টু (৪০) ও বাবলু (৫০), আমিনুল ইসলামের ছেলে তারিক (২০), বাবুলের ছেলে বিপ্লব (৩৫)।

পুলিশ জানায়, উত্তর পাইকপাড়া গ্রামে চাচাতো ভাই কামালের জমিতে লাগানো ঘাস কাটেন কামরুল হাসান। ঘাস কাটাকে কেন্দ্র করে দু’জন তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে কামরুল হাসানসহ সাতজন আহত হন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় কামরুল হাসানকে প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, নিহতের স্ত্রী রেহেনা বেগম মন্টুকে প্রধান আসামি করে আরও ছয়জনের নামে হত্যা মামলা করেছেন। মামলার তদন্ত করা হচ্ছে।

রেজাউল করিম রেজা/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।