তারাবির নামাজ পড়ে ফেরার পথে শিক্ষার্থীকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৮:৪৬ এএম, ০৬ এপ্রিল ২০২৪
ফাইল ছবি

বগুড়ার কাহালুতে মসজিদে তারাবির নামাজ পড়ে বাড়ি ফেরার পথে রেদোয়ান ইসলাম (১৭) নামে এক শিক্ষার্থীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৫ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাতাঞ্জো গ্ৰামে এ ঘটনা ঘটে।

নিহত রেদোয়ান ওই গ্রামের সাদ মিয়ার ছেলে। সে এ বছর দূর্গাপুর এনায়েতউল্লাহ দাখিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কাহালু থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আশরাফুল আলম বলেন, নিজ গ্রামের পাতাঞ্জো জামে মসজিদে তারাবির নামাজ পড়ে বাড়ি ফিরছিল রেদোয়ান৷ এ সময় দুর্বৃত্তরা তাকে গলা কেটে ও কুপিয়ে হত্যার পর ধানক্ষেতে মরদেহ ফেলে রেখে যায়। রাত ১০টার দিকে তারাবির নামাজ শেষে মুসল্লিরা মসজিদ থেকে বাড়ি ফেরার পথে রেদোয়ানের রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়৷

পুলিশ পরিদর্শক আশরাফুল আলম আরও বলেন, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা সংগঠিত হতে পারে। জড়িতদের শনাক্তে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে৷

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।