ফরিদপুরে যৌনকর্মীকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১০:০৮ এএম, ০৫ এপ্রিল ২০২৪

ফরিদপুর শহরের সিঅ্যান্ডবি ঘাট পতিতাপল্লির বৃষ্টি আক্তার (২৫) নামে এক যৌনকর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দিবাগত রাতে ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে কোতয়ালী পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, বৃষ্টি আক্তারের মা-বাবা নেই। ছোটবেলা থেকেই শহরের সিঅ্যান্ডবি ঘাট যৌনপল্লীতে বড় হয়েছেন। পরে পেশা হিসেবে সেখানেই যৌনকর্মীর পথ বেছে নেন। সেখানে থাকতেই শহরের রথখোলা এলাকার আজিম নামের এক ব্যাক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। গত তিন মাস আগে আজিম বিয়ে করে বৃষ্টিকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার কথা বলে সিএন্ডবি ঘাট থেকে রথখোলা এলাকায় নিয়ে আসেন। এরপর থেকে আজিমের সঙ্গেই ছিল বৃষ্টি।

বৃহস্পতিবার সকালে একটি রিকশা করে গুরুতর অবস্থায় বৃষ্টিকে সিঅ্যান্ডবি ঘাট যৌনপল্লীতে পাঠিয়ে দেয় আজিম। সেখানে গেলে যৌনকর্মীরা বৃষ্টিকে দ্রুত জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

যৌনপল্লীর কর্মীদের তথ্য মতে, বৃষ্টির শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন ছিল। এমনকি তার যৌনাঙ্গেও ক্ষত ছিল।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন যৌনকর্মী বৃষ্টি। আজিম নামে তার কথিত প্রেমিক বা স্বামী তাকে পিটিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এন কে বি নয়ন/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।