আগরতলায় সার্ভারে ত্রুটি, আখাউড়া দিয়ে যাত্রী পারাপার বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১১:০৮ এএম, ০২ এপ্রিল ২০২৪

ভারতের আগরতলা ইমিগ্রেশনের সার্ভারে ত্রুটির কারণে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে যাত্রী পারাপার বন্ধ রয়েছে। মঙ্গলবার (০২ এপ্রিল) সকাল ৮টা থেকে এই বন্দর দিয়ে ভারতগামী যাত্রী পারাপার বন্ধ রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ইমিগ্রেশনে অন্তত ১০০ জন যাত্রী আটকা পড়েছেন।

আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের সহকারী উপ-পরিদর্শক দেওয়ান মোরশেদুল হক বলেন, সকালে ১২ জন যাত্রী ভারতে প্রবেশ করার পর আগরতলা ইমিগ্রেশন কর্তৃপক্ষ যাত্রী পারাপার স্থগিত করতে বলে। বিএসএফের মাধ্যমে আমাদেরকে জানায়, যেন আর যাত্রী না পাঠানো হয়।

আগরতলায় সার্ভারে ত্রুটি, আখাউড়া দিয়ে যাত্রী পারাপার বন্ধ

তিনি আরও বলেন, সকালে হঠাৎ করেই আগরতলা ইমিগ্রেশনের সার্ভারে ত্রুটি দেখা দেয়। ত্রুটি সারানোর জন্য কারিগরি টিমকে খবর দেওয়া হয়েছে বলেও জানানো হয়েছে। তবে কতক্ষণ নাগাদ যাত্রী পারাপার স্বাভাবিক হবে সে সম্পর্কে কিছু জানানো হয়নি।

স্থলপথে উত্তরপূর্ব ভারতের সঙ্গে বাংলাদেশের যোগাযোগের অন্যতম মাধ্যম আখাউড়া স্থলবন্দর। প্রতিদিন এ বন্দর দিয়ে ৭-৮০০ যাত্রী পারাপার হয়ে থাকেন।

আবুল হাসনাত মো. রাফি/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।