জামালপুরে ট্রাকচাপায় ভটভটি চালক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৫:৩৭ এএম, ০১ এপ্রিল ২০২৪
দুর্ঘটনার পর ঘাতক ট্রাক আটক করেন স্থানীয়রা

জামালপুরের মেলান্দহে ট্রাকচাপায় সোহেল রানা (২৮) নামের এক ভটভটি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ট্রাক আটকে রেখে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

রোববার (৩১ মার্চ) বিকেলে উপজেলার জামালপুর-দেওয়ানগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মামা-ভাগিনা বেইলি ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল রানা উপজেলার বেতমারি গ্রামের ফটিক আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে সোহেল রানা ভটভটি নিয়ে স্থানীয় বাজারের দিকে যাচ্ছিলেন। জামালপুর-দেওয়ানগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মামা-ভাগিনা বেইলি ব্রিজ সংলগ্ন এলাকায় ভটভটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভটভটি চালক মারা যান। এসময় ট্রাকচালক পালিয়ে গেলেও স্থানীয়রা মালঞ্চ বাজার এলাকা থেকে ট্রাকটি আটকে রেখে পরে পুলিশে সোপর্দ করে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এখনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মো. নাসিম উদ্দিন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।