চুরি যাওয়া পিকআপের ২১ টুকরো উদ্ধার, গ্রেফতার ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ৩১ মার্চ ২০২৪

চট্টগ্রাম থেকে চুরি হওয়া পিকআপের ২১ টুকরো উদ্ধার করেছে ফেনীর সোনাগাজী মডেল থানা পুলিশ। এ ঘটনায় গাড়িচোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (৩১ মার্চ) দুপুরে ফেনীর পুলিশ সুপার জাকির হাসান এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

চুরি যাওয়া পিকআপের ২১ টুকরো উদ্ধার, গ্রেফতার ৫

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী উপজেলা ডাকঘরের সামনে আকাশ ডেন্টিং ওয়ার্কসপে শনিবার অভিযান চালায় পুলিশ। এ সময় ওয়ার্কসপ থেকে একটি গাড়ির ২১ টুকরো উদ্ধার এবং ওয়ার্কসপের মালিক আজাদ হোসেন আকাশকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে আকাশ জানান, শুক্রবার চোর চক্রের চার সদস্য একটি পিকআপ চট্টগ্রাম থেকে চুরি করে তার ওয়ার্কসপে এনে ২১ টুকরো করে। টুকরোগুলো কেজিদরে বিক্রির জন্য তার হেফাজতে রাখে তারা।
এরপর টুকরোগুলো বিক্রির প্রলোভন দেখিয়ে আকাশের মাধ্যমে ডেকে আনা হয় চোর চক্রের সদস্য নিশান, আজিজ, হাসান ও ফয়সালকে। তাদের বাড়ি ফেনী, চট্টগ্রাম, নোয়াখালী ও কুমিল্লা জেলায়। তারা সবাই চট্টগ্রামে ভাড়া বাসায় থাকেন। পরে তাদের গ্রেফতার করা হয়।

চুরি যাওয়া পিকআপের ২১ টুকরো উদ্ধার, গ্রেফতার ৫

জিজ্ঞাসাবাদে তারা জানান, গত শুক্রবার চট্টগ্রামের হালিশহর থেকে তারা ব্যবসায়ী নিজাম উদ্দিনের পার্কিং করে রাখা একটি পিকআপ চুরি করে ফেনীর সোনাগাজী নিয়ে আসেন। তারা পিকআপের ইঞ্জিন ব্যতীত অন্যান্য অংশ টুকরো করে ভাঙারি দোকানে বিক্রির চেষ্টা করেন। গাড়ির টুকরো উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

আবদুল্লাহ আল-মামুন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।