বিয়ে ঠিক হওয়ার পর প্রেমিকের পরিবারের না, ফাঁস নিলেন তরুণী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ২৯ মার্চ ২০২৪
ফাইল ছবি

নেত্রকোনার দুর্গাপুরে সবুজা খাতুন (২০) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) দুপুরে পৌর শহরের দক্ষিণপাড়া এলাকার সুসং আশ্রয় প্রকল্পের একটি ঘর থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

সবুজা খাতুন আশ্রয় প্রকল্পের ৩ নম্বর ঘরের মঞ্জু ইসলামের মেয়ে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, সবুজা আক্তারের সঙ্গে ওই আশ্রয়ণ প্রকল্পের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। সোমবার (২৫ মার্চ) সন্ধ্যায় তারা কথা বলার সময় স্থানীয়রা সমালোচনা করেন। পরে উভয়ের পরিবারের সম্মতিতে তাদের বিয়ের কথাবার্তা ঠিক হয়। কিন্তু বুধবার (২৭ মার্চ) ছেলের পরিবারের লোকজন কৌশলে ছেলেকে দূরে পাঠিয়ে দিয়ে এ বিয়েতে অসম্মতি জানায়। এরপর থেকে ওই তরুণী অনেকটাই মানসিকভাবে ভেঙে পড়েন।

শুক্রবার সকালে ঘরে একাই ছিলেন ওই তরুণী। কিছুক্ষণ পর পরিবারের লোকজন এসে দেখেন গলায় ওড়না প্যাঁচানো তার দেহ ঝুলে আছে। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে স্পষ্ট হবে।

এইচ এম কামাল/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।