কলমাকান্দায় ২৯৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ২৮ মার্চ ২০২৪

নেত্রকোনার কলমাকান্দায় ২৯৫ বস্তা ভারতীয় চিনিসহ তিন যুবককে আটক করেছে পুলিশ। এসময় চিনি পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে তাদের আদলতের সোপর্দ করা হয়।এর আগে বুধবার দিনগত রাত সাড়ে ৩ টার দিকে উপজেলার ভবানীপুর এলাকায় অভিযান চালিয়ে এসব চিনি জব্দ করা হয়।

আটকরা হলেন, নেত্রকোনার বারহাট্টা উপজেলার কুটুয়াকান্দা দেউলি গ্রামের শাহিন আলম (২৭), রংপুর সদর উপজেলার পূর্বশালবন খেড়বাড়ী গ্রামের গোলাম হোসেন (৩৩) ও একই গ্রামের রনি মিয়া (২৭)।

পুলিশ জানায়, বুধবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে সীমান্ত দিয়ে অবৈধভাবে আসা ভারতীয় চিনি ভর্তি একটি ট্রাক আসার খবরে উপজেলার ভবানীপুর মোড়ে পাকা রাস্তার ওপর অবস্থান নেয় পুলিশ। এসময় সীমান্তের দিক থেকে আসা সন্দেহজনক একটি ট্রাক থামিয়ে তল্লাশি করা হয়। ট্রাকটিতে ২৯৫ বস্তা (প্রতি বস্তা ৫০ কেজি) অবৈধ চিনি জব্দ করা হয়।

এসময় ট্রাকে থাকা তিন যুবককে আটকের পাশাপাশি ট্রাকটিও জব্দ কর হয়। জব্দকৃত চিনির আনুমানিক মূল্য ১৫ লাখ ৩৪ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক জাগো নিউজকে বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেছে। বৃহস্পতিবার দুপুরে মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এইচ এম কামাল/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।