পটুয়াখালীতে ৯ টাকায় ডিম, ৬৫০ টাকায় মিলছে গরুর মাংস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ২৮ মার্চ ২০২৪

পটুয়াখালীতে ন্যায্যমূল্যে ডিম-দুধ ও গরুর মাংস বিক্রি কার্যক্রম শুরু করেছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে শহরের সোনালী ব্যাংক মোড়ে কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম।

জেলা প্রাণিসম্পদ অধিদপ্তর থেকে জানানো হয়, শেষ রমজান পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে এ কার্যক্রম চলবে। এখান থেকে গরুর মাংস ৬৫০ টাকা কেজি, মুরগির ডিম প্রতি পিস ৯ টাকা এবং গরুর দুধ প্রতি লিটার ৬৫ টাকা দরে যে কেউ কিনতে পারবেন। বৃহস্পতিবার প্রথম দিনে ২০০ কেজি গরুর মাংস, ১২০০ পিস ডিম ও ৫০ লিটার দুধ বিক্রি করা হয়েছে।

পটুয়াখালীতে ৯ টাকায় ডিম, ৬৫০ টাকায় মিলছে গরুর মাংস

জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম বলেন, বাজারমূল্য নিয়ন্ত্রণে কাজ করছে সরকার। জেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার মনিটরিংয়ের পাশাপাশি মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে।

এ সময় জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ফজলুল হক সরদার, পটুয়াখালী হাঁস প্রজনন কেন্দ্রের ম্যানেজার সুকান্ত কর, সদর উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মো. সাইদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

আব্দুস সালাম আরিফ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।