লাখাইয়ে শিশুর ঝগড়া কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ, আহত ৩০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ২৩ মার্চ ২০২৪
প্রতীকী ছবি

হবিগঞ্জের লাখাইয়ে শিশুর ঝগড়াকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে। তাদের মধ্যে গুরুতর অবস্থায় চারজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (২৩ মার্চ) দুপুরে উপজেলার শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, শুক্রবার ওই গ্রামের দুই শিশুর মধ্যে ঝগড়া হয়। এর জেরে তাদের গোষ্ঠীর লোকজন শনিবার দুপুরে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে আহতদের মধ্যে ফজর আলীর ছেলে আতিকুল ইসলাম (৪৫), জাকির মিয়া (৫৫), মহরম আলীর ছেলে হোসেন শাহ (৩২) ও শফি মিয়া চৌধুরীর ছেলে হালিম চৌধুরীকে (৪০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল খায়ের বলেন, ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। শিবপুর গ্রামটি অনেকটা দুর্গম। তাই যাতায়াতেও কিছুটা সমস্যা হয়।
তিনি আরও বলেন, দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে তাদের গোষ্ঠীর লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছে বলে জেনেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।