বিআরটিসি বাসচাপায় ৫ জনকে হত্যায় চালক আজিজার গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ১১:৫৪ পিএম, ২২ মার্চ ২০২৪
গ্রেফতার বাসচালক আজিজার রহমান

দিনাজপুরের চিরিবন্দরের রানীরবন্দর বাজারে বিআরটিসি বাসের চাপায় পাঁচ পথচারী হত্যা মামলার আসামি ওই বাসের চালক আজিজার রহমানকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

তার নামে এ হত্যা মামলা ছাড়াও নাশকতা, বিস্ফোরক, হত্যা, অপহরণ ও চাঁদাবাজির পাঁচটি মামলা রয়েছে। গ্রেফতার আজিজার রহমান দিনাজপুর শহরের রাজবাড়ী এলাকার মফিজ উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (২১ মার্চ) নয়নপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার (২২ মার্চ) বিকেলে দিনাজপুর কোতোয়ালি থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন।

তিনি জানান, গত ৬ ফেব্রুয়ারি চিরিরবন্দর উপজেলার রানীরবন্দরে বেপরোয়াভাবে বাস চালিয়ে পাঁচ পথচারীকে হত্যা সংক্রান্ত মামলা হওয়ার পর থেকেই আজিজার রহমান পলাতক ছিলেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন, ইন্সপেক্টর (তদন্ত) মনিরুজ্জামান, এসআই ইন্দ্রমোহন রায় ও এসআই নুর আলম।

গত ৬ ফেব্রুয়ারি চিরিরবন্দরের রানীরবন্দর বাজারে বিআরটিসি বাসের চাপায় ঘটনাস্থলেই চারজন পথচারী মারা যান। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

এমদাদুল হক মিলন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।