ছোট বোনকে বাঁচাতে প্রাণ দিলো বড় বোন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ২১ মার্চ ২০২৪
ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জে বাড়ির পাশে ডোবার পানিতে ডুবে মোবাশ্বিরা (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তার ছোট বোন খাদিজা আক্তার (৫)।

বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের রাজারামপুর কুমারপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোবাশ্বিরা ও অসুস্থ খাদিজা আক্তার ওই গ্রামের আরিফ হোসেনের মেয়ে।

স্থানীয় বাসিন্দা আলী হাসান জানান, সন্ধ্যায় বাড়ির পাশে খেলতে যায় দুই বোন মোবাশ্বিরা ও খাদিজা আক্তার। এসময় ছোট বোন খাদিজা ডোবার পানিতে পড়ে যায়। তা দেখে বড় বোন মোবাশ্বিরা তাকে বাঁচাতে নিজেও ডোবায় নেমে যায়। পরে এলাকাবাসী উদ্ধার করে দুজনকে হাসপাতালে পাঠান। কর্তব্যরত চিকিৎসক মোবাশ্বিরাকে মৃত ঘোষণা করেন। খাদিজা আক্তারের চিকিৎসা চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান বলেন, শিশু খাদিজা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সোহান মাহমুদ/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।