অনলাইনে টি-শার্ট কেনার টাকা নিয়ে ফরিদপুরে সংঘর্ষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ১৯ মার্চ ২০২৪

ফরিদপুরের বোয়ালমারীতে অনলাইনে টি-শার্ট কেনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এসময় সাতটি দোকানসহ কয়েকটি বসতঘর ভাঙচুর ও জিনিসপত্র লুটপাট করা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত হয়েছেন অন্তত চারজন।

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের জয়পাশা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন জয়পাশা গ্রামের সৈয়দ আশিক (২৩), ফয়সাল কাজী (২২), সৈয়দ সেলিম (৩২) ও সৈয়দ ওলিয়ার রহমান (৫০)। এ ঘটনায় জড়িত সন্দেহে উভয়পক্ষের সাতজনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অনলাইনে টি-শার্ট কেনার টাকা নিয়ে ফরিদপুরে সংঘর্ষ

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার জয়পাশা গ্রামের বাসিন্দা ও সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুর রহমান বাশার গ্রুপের জলিল কাজীর ছেলে জুয়েল কাজী (৩০) অনলাইনে জামা-কাপড়সহ বিভিন্ন ধরনের জিনিসপত্র বিক্রি করেন। সম্প্রতি একই গ্রামের হবিবর রহমান ওরফে হবি ফকির গ্রুপের সৈয়দ নুর আলীর ছেলে সৈয়দ জাকির হোসেন (২২) জুয়েল কাজীর কাছ থেকে অনলাইনে একটি টি-শার্ট কেনেন। এ বাবদ ক্রেতা সৈয়দ জাকির হোসেনের কাছে ৫০ টাকা পাওনা ছিল জুয়েলের। এ টাকা নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এ ঘটনা দুই পক্ষের মধ্যে জানাজানি হলে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুর রহমান বাশার বলেন, ‘অনলাইনে টি-শার্ট কেনার ৫০ টাকা লেনদেন নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ের হামলার সূত্রপাত হয়। প্রতিপক্ষের লোকজন অতর্কিতভাবে বাজারের কয়েকটি ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে।’

অনলাইনে টি-শার্ট কেনার টাকা নিয়ে ফরিদপুরে সংঘর্ষ

হবিবর রহমান ওরফে হবি ফকির অভিযোগ করে বলেন, সৈয়দ আব্দুর রহমান বাশারের লোকজন স্থানীয় আওয়ামী লীগ অফিসসহ বিভিন্ন বাড়িঘর, স্থাপনা ভাঙচুর ও লুটপাট করেছেন।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে সাতজনকে আটক করা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এন কে বি নয়ন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।