তারাবিহ নামাজের পর থেকে নিখোঁজ, সকালে মিললো মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ১৮ মার্চ ২০২৪

জামালপুরের দেওয়ানগঞ্জে ভুট্টাক্ষেত থেকে আব্দুর রাজ্জাক মণ্ডল (৪২) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারাবিহ নামাজের পর থেকে নিখোঁজ ছিলেন তিনি।

সোমবার (১৮ মার্চ) দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এর আগে, সকালে উপজেলার ডাংধরা ইউনিয়নের হারুয়া বাড়ি এলাকায় ভুট্টাক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আব্দুর রাজ্জাক হারুয়াবাড়ি গ্রামের সুরুজ্জামান মণ্ডলের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, রাতে আব্দুর রাজ্জাক তারাবিহ নামাজ শেষে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন রাতে খোঁজাখুঁজি করেন। তবে তার খোঁজ পাননি। সোমবার সকালে হারুয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশে ভুট্টার জমিতে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ জামালপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটা হত্যা না অন্য কোনো ঘটনা তা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নাসিম উদ্দিন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।