মদ্যপ অবস্থায় ভাঙচুর, ছেলের ধাক্কায় প্রাণ গেলো বাবার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০১:০৬ পিএম, ১৮ মার্চ ২০২৪
ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অতিরিক্ত মদ খেয়ে ছেলের সঙ্গে ধাক্কাধাক্কির সময় স্বপন (৪৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (১৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ধাইনগর ইউনিয়নের গোসাইবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছেলে ইমন আলীকে আটক করেছে পুলিশ।

নিহত স্বপন উপজেলার ধাইনগর ইউনিয়নের গোসাইবাড়ি এলাকায় মৃত আজিজুলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গভীর রাতে মদ্যপ অবস্থায় নিজ বাড়িতে এসে ভাঙচুর করেন স্বপন। এ সময় ছেলে ইমন আলীর সঙ্গে তার বাগবিতণ্ডা ও ধাক্কাধাক্কি হয়। একপর্যায়ে ছেলের ধাক্কায় পাশে গাছের সঙ্গে আঘাত লেগে অজ্ঞান হয়ে যান স্বপন। পরে বাড়িতে প্রাথমিক চিকিৎসাও দেওয়া হয়। সকালে অবস্থার অবনতি হলে জেলার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে স্বপনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের পর পরিবারের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়া হবে। ছেলে ইমন আলীকে আটক করা হয়েছে।

সোহান মাহমুদ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।