খেতে না দেওয়ার অভিযোগ

সন্তানদের অত্যাচারে প্রাণ দিলেন ৮১ বছরের বৃদ্ধ বাবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১০:০১ এএম, ১৮ মার্চ ২০২৪

ফরিদপুরের বোয়ালমারীতে মোসলেম শেখ (৮১) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের সাত ছেলে-মেয়েদের মধ্যে ছয়জনের দাবি আত্মহত্যা হলেও ঘটনাটি সন্দেহজনক বলছে পুলিশ।

রোববার (১৭ মার্চ) দুপুরের দিকে উপজেলার শেখর ইউনিয়নের শেখর বাজার এলাকার নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয় পুলিশ।

নিহতের বড় মেয়ে সালমা বেগম অভিযোগ করে বলেন, ‘ইজিবাইকচালক মেজ ভাই বাবুল শেখের সঙ্গে বাবা থাকতেন। বাবুল শেখ, তার ছেলে ও স্ত্রী বাবার সঙ্গে খারাপ ব্যবহার করতো। ওদের অত্যাচারে বাবা আত্মহত্যা করে থাকতে পারেন। ওরা আমার বাবাকে ঠিকমতো খাবার খেতে দিতো না।’

তিনি আরও বলেন, ‘ওদের অত্যাচারে ১৯ বছর আগে মাও বিষ খেয়ে আত্মহত্যা করেছেন। বাবার নামের টাকা ও জমি বাবুল শেখ জোর করে নিয়েছে।’

এ ব্যাপারে মরদেহ উদ্ধারকারী বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মো. কাজী আবুল বাশার জানান, খবর পেয়ে নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, আমি থানার বাইরে আছি। শুনেছি জেনুইন সুইসাইড। তারপরও পোস্ট মর্টেম করা লাগবে কি না সে ব্যাপারে আমি মরদেহ দেখে সিদ্ধান্ত নেব।

এন কে বি নয়ন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।