চিরনিদ্রায় শায়িত হলেন এমপি আব্দুল হাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ১৭ মার্চ ২০২৪

চিরনিদ্রায় শায়িত হলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই। রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় গ্রামের বাড়ি শৈলকূপার মহম্মদপুরের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে সকাল ৮টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সেখান থেকে বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে মরদেহ বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে আনা হয়। সেখান থেকে সড়ক পথে আরাপপুরের বাড়িতে নিয়ে যাওয়া হয়। হাজার হাজার মানুষ শেষ বারের মতো তাকে দেখতে ছুটে আসেন। বাদ জোহর শহরের উজির আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে গার্ড অব অনার দেওয়া হয়। বাদ আছর শৈলকূপা ডিগ্রি কলেজ মাঠে তৃতীয় জানাজা ও বাদ মাগরিব গ্রামের বাড়িতে চতুর্থ জানাজা শেষে তাকে দাফন করা হয়।

জানাজায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলাম, পুলিশ সুপার আজিম-উল-আহসানসহ স্থানীয় সব সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

আব্দুল্লাহ আল মাসুদ/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।