বিভিন্ন অজুহাতে কিছু ব্যবসায়ী পণ্যের দাম বাড়িয়ে দেয়: কৃষিমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ১৬ মার্চ ২০২৪

কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ বলেছেন, বিভিন্ন অজুহাতে কিছু ব্যবসায়ী পণ্যের দাম বাড়িয়ে দেয়। এরা সততার সঙ্গে ব্যবসা করতে চায় না। মন্ত্রী হিসেবে আমি সবজির বাজার ঘুরে দেখবো।

শনিবার (১৬ মার্চ) দুপুরে মৌলভীবাজার জেলা শিল্পকলা একাডেমিতে একটি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বাজারে এখন মাংসের দাম ৭৫০ টাকা। কেউ যদি ১২০০ টাকা বিক্রি করে তাহলে বলতে হবে তিনি ইচ্ছে করে বাড়িয়েছেন। আমরা এসব বিষয় প্রতিহত করবো। খাদ্য ও বাণিজ্যমন্ত্রীর সঙ্গে এ ব্যাপারে বৈঠক হয়েছে। সিদ্ধান্ত হয়েছে যাতে খাদ্যদ্রব্যের কোনো মূল্য বৃদ্ধি না হয় এবং মানুষ যাতে কষ্ট না পায়।

বিভিন্ন অজুহাতে কিছু ব্যবসায়ী পণ্যের দাম বাড়িয়ে দেয়: কৃষিমন্ত্রী

তিনি বলেন, মজুতদারির ব্যাপারেও সরকার সজাগ রয়েছে। যে দুর্নীতি করবে তাকে সঙ্গে সঙ্গে গ্রেফতার করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

মৌলভীবাজারের জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালামের সভাপতিত্বে এসময় মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান, পুলিশ সুপার মো. মনজুর রহমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-সচিব তাওহীদ আহমদ সজল প্রমুখ উপস্থিত ছিলেন।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।