আদমদীঘি

টিসিবির চাল উদ্ধার মামলায় যুবলীগ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:৪২ পিএম, ১৬ মার্চ ২০২৪

বগুড়ার আদমদীঘিতে টিসিবির ১৪ বস্তা চাল উদ্ধারের ঘটনায় করা মামলায় মাসুদ রানা উজ্জ্বল (৩২) নামের এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৬ মার্চ) দুপুরে তাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মাসুদ রানা উজ্জ্বল উপজেলার অন্তাহার গ্রামের ইসমাইল প্রামাণিকের ছেলে। তিনি ছাতিয়ানগ্রাম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

পুলিশ ও খাদ্যবিভাগ সূত্র জানায়, ছাতিয়ানগ্রাম বাজারে উজ্জ্বলের দোকানের পেছনের একটি গুদামে সরকারি বস্তায় বেশ কিছু চাল রাখা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে অভিযানে যায় ভ্রাম্যমাণ আদালত। বিকেলে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফিরোজ হোসেন ওই গুদাম থেকে খাদ্য অধিদপ্তরের মোড়কজাত পাটের বস্তায় ৩০ কেজি ওজনের ১৪ বস্তা চাল উদ্ধার করেন। এ ঘটনায় ওইদিন বিকেলে আদমদীঘি খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মকদুবুল হক বিশ্বাস বাদী হয়ে মামলা করেন। সেই মামলায় শুক্রবার রাতে আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকা থেকে উজ্জ্বলকে গ্রেফতার করে পুলিশ।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, উজ্জ্বলকে কারাগারে পাঠানো হয়েছে।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।