ঝগড়ার সময় পুরুষাঙ্গে আঘাত, ব্যবসায়ী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ১৬ মার্চ ২০২৪

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে কথা কাটাকাটির জেরে প্রতিপক্ষের আঘাতে মোস্তফা খালাসি (৪২) নামে এক ফার্নিচার ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাঘিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোস্তফা যশলং ইউনিয়নের হাটকান এলাকার সফিজউদ্দিন খালাসির ছেলে। এ ঘটনার পরপরই পালিয়েছেন ঘাতক রাজন। তার বাড়ি সদর উপজেলার ঢালীকান্দি এলাকায়।

ঝগড়ার সময় পুরুষাঙ্গে আঘাত, ব্যবসায়ী নিহত

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বাঘিয়া এলাকায় ফার্নিচারের নকশার বিষয় নিয়ে নিহত মোস্তফার কাছে যান ঘাতক রাজন। তখন ফার্নিচারে নকশা করা সম্ভব না জানালে বিষয়টি নিয়ে তর্কে ও মারামারিতে জড়িয়ে পড়েন দুজন। এ সময় রাজন পুরুষাঙ্গে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন মোস্তফা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে দোকানে মরদেহ রেখে পালিয়ে যান রাজন। স্থানীয়রা দোকানে মরদেহ দেখে পুলিশে খবর দেয়।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের হবে। ঘাতক রাজনকে আটকের চেষ্টা চলছে।

আরাফাত রায়হান সাকিব/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।