প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ, দুই ভাই গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ১৪ মার্চ ২০২৪

রংপুর থেকে অপহরণের শিকার এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোরে যশোরের ঝিকরগাছা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুজন হলেন রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়নের বানুপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে শাহাজাহান ওরফে সানি (২০) ও শাহিন মিয়া (২৮)।

মামলা সূত্রে জানা যায় গেছে, হারাগাছ ইউনিয়নের অক্সফোর্ড ইন্টারন্যাশনাল গ্রামার স্কুলে ১০ম শ্রেণির এক ছাত্রীকে ১৩ ফেব্রুয়ারি সকালে অপহরণ করেন শাহাজাহান ওরফে সানি ও তার ভাই শাহিন মিয়া। অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে ৩ মার্চ হারাগাছ থানায় মামলা করেন স্কুলছাত্রীর বাবা। পরে এ মামলার ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-৬ যশোর ক্যাম্প। গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে যশোরের ঝিকরগাছা উপজেলার গোলবাকপুর এলাকা থেকে সানি ও শাহিনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের জিম্মায় থাকা ভিকটিমকেও উদ্ধার করা হয়।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বরাতে র‌্যাব জানায়, স্কুলে যাওয়া আসার পথে সানি প্রায়ই তাকে উত্ত্যক্ত করতেন এবং প্রেমের প্রস্তাব দিতেন। প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে অপহরণ করে নানাবাড়িতে আটকে রাখেন।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মিলন রহমান/এসআর

 

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।