রাস্তায় ট্রাক রাখা নিয়ে হাতাহাতিতে একজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৮:৪০ পিএম, ১৪ মার্চ ২০২৪

নেত্রকোনার দুর্গাপুরে রাস্তায় ট্রাক রাখাকে কেন্দ্র করে হাতাহাতিতে প্রতিপক্ষের আঘাতে মনিরুজ্জামান (৫২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বুধবার (১৩ মার্চ) দিনগত রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে ওইদিন বিকেলে দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের কৃষ্ণেরচর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মনিরুজ্জামান কাকৈরগড়া ইউনিয়নের ইন্দ্রপুর গ্রামের মৃত করম আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে চলাচলের রাস্তায় একটি ট্রাক রেখে মেরামত করা হচ্ছিল। বিষয়টি নিষেধ করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় প্রতিপক্ষের লোকজনের আঘাতে গুরুতর জখম হন মনিরুজ্জামান। তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে ময়মনসিংহে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান মনিরুজ্জামান।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ আলম জানান, ঘটনাস্থল থেকে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি।

এইচ এম কামাল/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।