মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত বাবা হত্যায় আসামি ছেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৫৬ এএম, ১৩ মার্চ ২০২৪

ফরিদপুরের ভাঙ্গায় জেল থেকে বের হয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় নাঈম ফকির (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত নাঈম তার বাবাকে হত্যার দায়ে দীর্ঘদিন কারাগারে ছিলেন। 

মঙ্গলবার (১২ মার্চ) দিনগত রাত ৮টার দিকে ভাঙ্গা এক্সপ্রেসওয়ের গোলচত্বরে এ ঘটনা ঘটে। নিহত নাঈম ফকির ভাঙ্গা পৌর সদরের ছিলাধরচর গ্রামের মৃত কিবরিয়া ফকিরের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত নাঈম ফকির ২০২২ সালের ডিসেম্বরে তার বাবাকে খুন করেন। ঘটনার পর নাঈম ফকিরের চাচা দেলোয়ার ফকির বাদী হয়ে নাঈমের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। সেই মামলায় বহুদিন জেল খাটেন নাঈম ফকির। জেল থেকে বেরিয়ে মঙ্গলবার দিনগত রাতে বেপরোয়াভাবে মোটরসাইকেল (ঢাকা মেট্রো-ল-৩২-৩৩৯২) চালাতে গিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহিল বাকী জানান, নিহত নাঈম ফকির ২০২২ সালে তার বাবা কিবরিয়া ফকিরকে হত্যার দায়ে জেলে যান। বহুদিন জেল খেটে কয়েকদিন আগে জামিনে বের হন। আজ বিকেলে বেপরোয়া মোটরসাইকেল চালানোর সময় এক্সপ্রেসওয়ের রেলিংয়ে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এনকেবি নয়ন/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।