এসএসসি

জানালা দিয়ে স্ত্রীকে বলে দিচ্ছিলেন উত্তর, স্বামীর কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ১১ মার্চ ২০২৪

নোয়াখালীর সোনাইমুড়ীতে এসএসসি পরীক্ষায় জানালা দিয়ে স্ত্রীকে উত্তরপত্র সরবরাহ করায় সাইফুল ইসলাম (৩০) নামের এক যুবককে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে তাকে দুই হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও সাতদিনের কারাদণ্ড দেওয়া হয়।

সোমবার (১১ মার্চ) দুপুরে ভ্রাম্যমাণ আদালতে এ দণ্ড দেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিন মিয়া।

দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলাম কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিনয়গড় গ্রামের নুরুল আলমের ছেলে। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এসএসসি/ জানালা দিয়ে স্ত্রীকে বলে দিচ্ছিলেন উত্তর, স্বামীর কারাদণ্ড

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বেলা ১১টার দিকে সোনাইমুড়ী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জানালা দিয়ে স্ত্রীকে এমসিকিউ উত্তর বলে দিচ্ছিলেন সাইফুল ইসলাম। এসময় তাকে হাতেনাতে আটক করা হয়। পরে তার মোবাইলফোন তল্লাশি করে উত্তরপত্রও পাওয়া যায়। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিন মিয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সাইফুল ইসলামকে দুই বছরের কারাদণ্ড দেন এবং দুই হাজার টাকা জরিমানা করেন।

সোনাইমুড়ী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিন মিয়া জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সাইফুল ইসলাম স্মার্টফোনে থাকা উত্তরপত্র থেকে তার স্ত্রীকে জানালা দিয়ে বলে দিচ্ছিলেন। তাকে হাতেনাতে ধরার পর তিনি দোষ স্বীকার করেন। তার মোবাইলে আগের সব বিষয়ের উত্তরপত্র পাওয়া গেছে।

ইকবাল হোসেন মজনু/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।