কলমাকান্দায় প্রতিপক্ষের হামলায় নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৬:০৫ পিএম, ০৯ মার্চ ২০২৪

নেত্রকোনার কলমাকান্দায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় কামরুজ্জামান খন্দকার (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার (৯ মার্চ) দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (৮ মার্চ) সন্ধ্যায় উপজেলার বাউসাম বাজারে একটি বেকারী দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নিহত কামরুজ্জামান খন্দকার ওই উপজেলার খারনৈ ইউনিয়নের মেদিরকান্দা রুদ্রনগর গ্রামের মৃত আবু সিদ্দিক খন্দকারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার কলমাকান্দা সদর ইউনিয়নের নয়ানগর গ্রামের প্রতিপক্ষ আবুলের ছেলেসহ ভাতিজারা বেশ কয়েকদিন ধরে বাউসাম বাজারে গরুর ব্যবসা করে আসছিলেন। ঘটনার দিন নিহত কামরুজ্জামানের সঙ্গে আবুল হোসেনের ছেলে ভাতিজারা বাকবিতণ্ডায় জড়ায়। তা এক পর্যায়ে মারামারিতে রূপ নেয়। এতে করে উভয় পক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে কামরুজ্জামান খন্দকার, তার ছেলে রাব্বি খন্দকার (২৫), তার ভাতিজা জসিম খন্দকার (৩০), রতন খন্দকার ও আবুল হোসেনসহ (৫৩) তিনজন আহত হন।

আহতদের স্থানীয়রা কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক কামরুজ্জামান খন্দকারকে মৃত ঘোষণা করেন। আহত জসিম খন্দকারকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান করেন চিকিৎসক ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফল হক বলেন, হাসপাতাল থেকে নিহতের মরদেহ থানা নিয়ে আসা হয়। পরে শনিবার সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মরদেহ মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এইচ এম কামাল/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।