রেমিট্যান্স নিয়ে বিএনপিসহ বিরোধীরা মিথ্যাচার করছে: অর্থমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ০৯ মার্চ ২০২৪

রেমিট্যান্স নিয়ে বিএনপিসহ বিরোধীরা মিথ্যাচার করছেন বলে অভিযোগ করেছেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

তিনি বলেন, প্রবাসীরা দেশে যে পরিমাণ রেমিট্যান্স পাঠান সেটা প্রতি মাসে বাড়ছে। ফেব্রুয়ারিতে ২১৬ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে।

শনিবার (৯ মার্চ) দিনাজপুরের খানসামা উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভা ও খানসামা সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী কাব স্কাউটদের হলিডে প্রোগ্রামে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন অর্থমন্ত্রী।

মন্ত্রী আরও বলেন, ‘বাংলাদেশ আজ নতুন যুগ সন্ধিক্ষণে রয়েছে। এখন বিএনপির ওই ভাঙা রেকর্ড বাজিয়ে লাভ নেই। কেননা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সগৌরবে পঞ্চমবারের মতো সরকার গঠন করে সেটা আবার প্রমাণ করেছেন। দেশে সব মেগা প্রকল্প আজ দৃশ্যমান।’

রেমিট্যান্স নিয়ে বিএনপিসহ বিরোধীরা মিথ্যাচার করছে: অর্থমন্ত্রী

ইউএনও মো. তাজ উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শেখ রফিকুল ইসলাম এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

বাংলাদেশ স্কাউটস খানসামা উপজেলার আয়োজনে কাব হলিডে প্রোগ্রামে ৫৩টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৪০০ কাব স্কাউট, স্কাউটার ও কর্মকর্তা অংশ নেন।

এমদাদুল হক মিলন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।