সন্তানের চিকিৎসা করাতে এসে দালালদের হামলার শিকার বাবা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ০৭ মার্চ ২০২৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাত বছর বয়সী শিশু সন্তানের চিকিৎসা করাতে এসে বেসরকারি ক্লিনিকের দালালদের হামলায় শিকার হয়েছেন সাগর নামের এক বাবা।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুর ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

আহত সাগর বানীনাথপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনার পর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মোশারফ হোসেন সিজান উভয় পক্ষকে ডেকে মিমাংসা করে দেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের বেসরকারি মডার্ণ ডায়াগনস্টিক সেন্টার হাসপাতাল নামের একটি ক্লিনিক রয়েছে। সেই ক্লিনিকের কয়েকজন প্রতিনিধি প্রতিদিন হাসপাতালে ঢুকে ডাক্তারদের কক্ষে রোগীদের চেস্ট লেখানোর চেষ্টা করেন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সাগর তার সন্তান সিজান শ্বাসকষ্ট রোগে আক্রান্ত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তিনি টিকিট কেটে ১০৬ নম্বর কক্ষে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (সেকমো) খাদিজা তুল কোবরার রুমের সামনে অপেক্ষা করতে থাকেন।

একপর্যায়ে বেসরকারি হাসপাতালটির প্রতিনিধি রিয়াদ হোসেন ওই কক্ষে একাধিক রোগীকে প্রবেশ করায়। এ নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে রিয়াদের নেতৃত্বে লিমন, আরিফ, হাসান, শহীদসহ ১০-১২ জনের একটি দল তাকে টেনেহেঁচড়ে অসুস্থ শিশু সন্তানের সামনেই পিটিয়ে আহত করেন। খবর পেয়ে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোশারফ হোসেন সিজান উভয়পক্ষকে ডেকে তার কক্ষে নিয়ে মিমাংসা করে দেন।

এ বিষয়ে অভিযুক্ত রিয়াদ জাগো নিউজকে বলেন, ভুল বুঝাবুঝি থেকে এ ঘটনা ঘটেছে। বিষয়টি মিমাংসা করে দেওয়া হয়েছে।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোশারফ হোসেন সিজান, ঘটনাটি নেক্কার ও দুঃখজনক। এতে করে আমাদের হাসপাতালের সুনাম ক্ষুন্ন হয়েছে। বিষয়টি উভয়পক্ষকে ডেকে মিমাংসা করে দেওয়া হয়েছে।

রাশেদুল ইসলাম রাজু/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।