ব্রহ্মপুত্র নদে নিখোঁজ আরেক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৭:০৬ পিএম, ০৬ মার্চ ২০২৪

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ব্রহ্মপুত্র নদে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ মাহিব ও নাহিদ নামে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রথমে ফায়ার সার্ভিস এক ঘন্টার চেষ্টা চালিয়ে মাহিবের মরদেহ ও পরে আরো দুই ঘন্টা চেষ্টায় অপর শিক্ষার্থী নাহিদের মরদেহ উদ্ধার করে।

বুধবার (৬ মার্চ) বেলা সাড়ে এগারোটার দিকে ব্রহ্মপুত্র নদের বালাসিঘাট এলাকায় নিহতদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মাহিবের গাইবান্ধা শহরের ডেভিড কোম্পানিপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে। নিহত অন্য শিক্ষার্থী অমিয় নাহিদও একই এলাকার লিটন মিয়ার ছেলে। তারা দুজনেই আহমদ উদ্দিন শাহ শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, গাইবান্ধা শহর থেকে ছয় বন্ধু সাঁতার কাটার জন্য বালাসীঘাটের ব্রহ্মপুত্র নদে নামে। এ সময় চার বন্ধু কিনারে উঠে এলেও মাহিব ও নাহিদ নামের দুই বন্ধু নিখোঁজ হয়। পরে ফায়ার সার্ভিসের একটি টিম দীর্ঘ দেড় ঘণ্টার চেষ্টায় নদী থেকে মাহিবের মরদেহ উদ্ধার করে। পরে আরও দুই ঘণ্টার চেষ্টায় নিখোঁজ অপর শিক্ষার্থী নাহিদের মরদেহ উদ্ধার করা হয়।

ফুলছড়ি ফায়ার সার্ভিস ইউনিটের ইনচার্জ আব্দুল বারী জাগো নিউজকে বলেন, নিখোঁজের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে যায়। প্রথমে দীর্ঘক্ষণের চেষ্টায় দুপুর ১২টার দিকে মাহিবের মরদেহ উদ্ধার করা হয়। বিকেল ৩টার দিকে নাহিদের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিহতদের মরদেহ গাইবান্ধা জেলা সদর হাসপাতালে রাখা হয়েছে। সেখান থেকে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

শামীম সরকার শাহীন/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।