বাগেরহাট কারাগারে হাজতির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ০৬ মার্চ ২০২৪

বাগেরহাট কারাগারে মো. সেলিম শেখ (৪৫) নামে মাদক মামলার এক হাজতির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। সেলিম শেখ মোরেলগঞ্জ উপজেলার কাঠালতলা এলাকার হাসেম শেখের ছেলে। তার নামে একাধিক মাদক মামলা রয়েছে।

বাগেরহাট কারাগারের জেলার মো. আব্দুল্লাহেল আল আমিন জানান, ২৮ ফেব্রুয়ারি থেকে মাদক মামলায় কারাগারে ছিলেন সেলিম শেখ। মঙ্গলবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। তার স্বজনদের জানানো হয়েছে। তারা হাসপাতালে এসেছেন। ময়নাতদন্ত ও আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

সেলিম শেখের মেয়ে লাকি আক্তার বলেন, ২৮ ফেব্রুয়ারি থেকে তিনি কারাগারে ছিলেন। কারাগার থেকে আমাদের জানিয়েছে হার্ট অ্যাটাকে বাবার মৃত্যু হয়েছে। আমরা বাবার মরদেহ নিতে এসেছি।

বাগেরহাট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এম এম ফয়সাল ইসলাম স্বর্ণ জানান, রাতে মো. সেলিম শেখ নামে এক হাজতিকে হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।