সোনারগাঁয়ে দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:২০ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জে সোনারগাঁয়ের দুই ইউনিয়নে অভিযান চালিয়ে দেড় হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার কাঁচপুর ও সাদিপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

এ অভিযানে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের ডেপুটি ম্যানেজার রিফাত আব্দুল্লাহ, সহকারী প্রকৌশলী রিয়াজুল ইসালম, উপ সহকারী প্রকৌশলী শাহিনসহ প্রমুখ। এসময় অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার তামশিদ ইরাম খান ও তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ম্যানেজার এরশাদ মাহমুদ এ অভিযানের নেতৃত্ব দেন। এতে ৪০ জন শ্রমিক অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন অভিযানে অংশ নেন।

এ বিষয়ে এরশাদ মাহমুদ জাগো নিউজকে বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে কাঁচপুর ও সাদিপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় প্রায় দুই কিলোমিটার পাইপ ও দেড় হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অভিযানে অবৈধ রাইজার ও নিম্নমানের বিভিন্ন ফিটিংস পাইপ খুলে নেওয়া হয়।

রাশেদুল ইসলাম রাজু/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।