ফেনসিডিলসহ আটক ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ১০:০০ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪

লালমনিরহাটের হাতিবান্ধায় ফেনসিডিলসহ আটক নীলফামারীর জলঢাকা পৌর ছাত্রলীগ নেতা রাজু আহম্মেদ রাজনকে (২৬) দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আটকের একদিন পর তাকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হলো।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ সই করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

রাজু নীলফামারীর জলঢাকা উপজেলার কলেজপাড়া এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

অব্যাহতির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রাজুকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল রহমান শাহ আপেল বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে অব্যহাতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে তিন বোতল ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা রাজু ও তার সহযোগীকে আটক করে লালমনিরহাটের হাতিবান্ধা থানাপুলিশ। পরে মামলা দিয়ে তাকে আদালতের মাধ্যম কারাগারে পাঠানো হয়।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।