বারহাট্টায় ট্রেন-পিকআপ-অটোরিকশা সংঘর্ষে আহত ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০২:৩২ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

নেত্রকোনার বারহাট্টা উপজেলা সদরে ট্রেন, পিকআপ ও অটোরিকশার ত্রিমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-ময়মনসিংহ-মোহনগঞ্জ রেললাইনের জেলার বারহাট্টা উপজেলা সদরের মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, আটপাড়া উপজেলার বানিয়াজান গ্রামের মো. সোহেল মিয়ার ছেলে শামী (১২), মেয়ে জান্নাত (৮), সোহেল মিয়ার স্ত্রী শান্তা (৩৮) ও মোহনগঞ্জ উপজেলার পানুর গ্রামের মো. আলীর ছেলে মো. শাহ আলম (২০)।

স্থানীয় ও মোহনগঞ্জ পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, ঢাকাগামী আন্তঃনগর হাওর এক্সপ্রেস ট্রেনটি জেলার বারহাট্টা উপজেলা সদরের মাস্টারপাড়া এলাকায় একটি পিকআপকে ধাক্কা দেয়। পরে পিকআপটি যাত্রীবাহী একটি অটোরিকশাকে ধাক্কা দিলে ত্রিমুখি সংঘর্ষে অটোরিকশার ৪ যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে বারহাট্টা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন। শিশু শামীর অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ফজলুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলে জানান।

এইচ এম কামাল/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।