রাঙ্গামাটিতে লরি-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ১২:৫৮ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২৪
দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশা

রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কে লরি ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে জেলার কাউখালী উপজেলার সাপছড়ি কলাবাগান এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. হানিফ ও নবীর হোসেন। বাকি একজনের নাম জানা যায়নি।

এছাড়া আহতরা হলেন, সৈকত চাকমা ও সিএনজিচালক মো. নুরুল আমিন। চালক মো. নুরুল আমিনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে।

আহত ও নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মো. শওকত আকবর।

প্রতক্ষদর্শীরা জানান, সকালে সিএনজি অটোরিকশাটি ৫ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল। এমন সময় লরিটিও চট্টগ্রাম যাওয়ার পথে সাপছড়ি কলাবাগান এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে ধাক্কা দিয়ে পাহাড়ের খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যান। এই ঘটনায় ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও ২ জনের মৃত্যু হয়।

রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ জাগো নিউজকে জানান, সকালে সড়ক দুর্ঘটনায় লরিটি সিএনজিকে চাপা দিয়ে ৪০ ফুট নিচে পাহাড়ের খাদে পড়ে যায়। এই ঘটনায় ৩ জনের মৃত্যু হয়। ঘটনা তদন্ত করে দোষীদের শাস্তির আওতায় আনার আশ্বাস দেন তিনি।

সাইফুল উদ্দীন/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।