দর্শনায় সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১১:৩৮ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৪
সড়ক দুর্ঘটনায় নিহত চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় সড়ক দুর্ঘটনায় উপজেলার কার্পাসডাঙ্গা  ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আবুল কাশেম (৬৫) নিহত হয়েছেন। তিনি উপজেলার আরামডাঙ্গা গ্রামের আহমেদ আলী মণ্ডলের বড় ছেলে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে দর্শনা-মুজিবনগর সড়কের দর্শনা পৌরসভার রামনগর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাড়ি থেকে দর্শনায় যাওয়ার পথে রামনগর মোড়ে পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি ভবনের সঙ্গে সজোরে ধাক্কা খায়। সেসময় মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান আবুল কাশেম।

স্থানীয় লোকজন দ্রুত তাকে উদ্ধার করে দর্শনা মুক্তি ক্লিনিকে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকদের ধারণা, মোটরসাইকেল চালানো অবস্থায় স্ট্রোক করেছিলেন আবুল কাশেম।

আবুল কাশেম দুই মেয়াদে কার্পাসডাঙ্গা ইউপির সদস্য ও ১৯৯২ ও ২০১১ সালে নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

হুসাইন মালিক/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।