মন্ত্রীর হাতে ফুল দিয়ে আ’লীগে গেলেন খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:৪০ এএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য সৈয়দ এ কে একরামুজ্জামান আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীতে ঢাকা উত্তরা বোট ক্লাবে গণপূর্ত ও গৃহায়ণ মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সঙ্গে নাসিরনগর উপজেলার সর্বস্তরের জনপ্রতিনিধিদের এক সভায় আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন তিনি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি হেলাল উদ্দিন, সহসভাপতি হাজী হেলাল উদ্দিন ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া জেলা জজ আদালতের সরকারি কৌসুলী (পিপি)ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম এবং সাবেক দপ্তর সম্পাদক তানজিল আহমেদ।

জানা যায়, একরামুজ্জামান বিএনপির চেয়ারম্যানপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ছিলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হলে কেন্দ্রীয় বিএনপি তাকে দল থেকে বহিষ্কার করে। পরে ব্রাহ্মণবাড়িয়া-১ কলার ছড়ি প্রতিকে ৮৯ হাজার ৪২৪ ভোট পেয়ে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন একরামুজ্জামান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী সাবেক সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন পান ৪৬ হাজার ১৮৯ ভোট।

দলীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে উত্তরা বোট ক্লাবে গণপূর্ত ও গৃহায়ণ মন্ত্রীর সঙ্গে নাসিরনগরের সকল জনপ্রতিনিধিদের মতবিনিময় সভার আয়োজন করেন একরামুজ্জামান। সেখানে নাসিরনগর উপজেলা পরিষদ, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা মিলিয়ে প্রায় ৩০০ জনপ্রতিনিধি অংশ নেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি এবং গণপূর্ত ও গৃহায়ণ মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা দেন। সভায় তিনি আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন।

এসময় গণপূর্ত মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংসদ সদস্য একরামুজ্জামানকে আওয়ামী লীগে বরণ করে নেন। অনুষ্ঠানে উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা আওয়ামী লীগের যোগদানের জন্য একরামুজ্জামানকে শুভেচ্ছা জানান।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী জানান, আওয়ামী লীগের কাছ থেকে আমাদের সংসদ সদস্য স্যারকে দূরে রাখতে চান না। ঘরের লোককে ঘরে আনতে চান। আজ থেকে তিনি ব্রাহ্মণবাড়িয়ার আওয়ামী লীগের নেতা।

এ বিষয়ে মোবইলে কল করেও সংসদ সদস্য একরামুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

তবে তার ব্যক্তিগত রাজনৈতিক সহকারী মোহাম্মদ এনামুল হুদা জাগো নিউজকে বলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য একরামুজ্জামান আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের যোগদান করেছে।

আবুল হাসনাত মো. রাফি/এনআইবি/জেআইএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।