গরু কিনে বাড়ি ফেরা হলো না কাউন্সিলরের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২৪

জয়পুরহাটে গরু কিনে বাড়ি ফেরার পথে ভটভটি উল্টো আলম হোসেন মৃধা (৪৫) নামের এক কাউন্সিলর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে জয়পুরহাট-আক্কেলপুর আঞ্চলিক মহাসড়কের বেলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলম হোসেন ক্ষেতলাল পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও বটতলী মৃধা পাড়ার বাসিন্দা।

আহতরা হলেন জয়পুরহাট সদর উপজেলার কোমর গ্রামের মৃত শরিফ উদ্দিনের ছেলে আব্দুল মতিন (৬৫), ক্ষেতলাল উপজেলার বানিয়াপাড়া গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে জাফর হোসেন (৫৫) এবং একই গ্রামের খালেকের ছেলে নাজমুল (৫০)।

স্বজন ও স্থানীয় সূত্র জানায়, সকাল ১০টার দিকে গরু কেনার জন্য জয়পুরহাট শহরের নতুন হাটের গোহাটিতে যান কাউন্সিলর আলম হোসেন। বিকেলে হাট থেকে দুটি গরু কিনে ব্যাটারিচালিত ভটভটিতে চড়ে অন্যান্য ব্যবসায়ীদের সঙ্গে বাড়ি ফিরছিলেন। পথে বেলতলী এলাকায় ভটভটির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান আলম হোসেন। এসময় ভটভটিতে থাকা আরও তিনজন আহত হলে তাদের উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেন জয়পুরহাট সদর উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের মেম্বার আসলাম হোসেন। তিনি জানান, ভটভটিতে থাকা দুটি গরুও মারা গেছে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।