নাটোরে আইনজীবীর জমি দখল করে নেওয়ার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৪

নাটোরে আদালতের অস্থায়ী নিষেধাজ্ঞা অমান্য করে বিচারাধীন মামলার জমি দখলে নেওয়ার অভিযোগ করেছেন শহীদ মাহমুদ মিঠু নামের এক আইনজীবী।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

শহীদ আহমেদ মিঠু অভিযোগ করে বলেন, নাটোর শহরের আলাইপুর মহল্লায় বিবাদমান জমি নিয়ে তার বড় ভাই আইনজীবী সুলতান মাহমুদ লাভলু বাদী হয়ে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে মামলা করেন। মামলায় ওই জমিতে অস্থায়ী নিষেধাজ্ঞা দেন আদালত। তবে আদালতের নির্দেশ অমান্য করে বিবাদীপক্ষ নাটোর শহরের পশ্চিম আলাইপর মহল্লার বাবুর মেয়ে লিপি, তিতী ও শাম্মী, মীরপাড়া মহল্লার মোশাররফ হোসেনের ছেলে ইমন, আলিফ ও ফেরদৌস একদল সন্ত্রাসী ভাড়া করে তাদের ঘরবাড়ি ভাঙচুর ও জমি দখল করে প্রাচীর নির্মাণ করছেন। এ বিষয়ে থানায় অভিযোগ দিলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।

সংবাদ সম্মেলনে শহীদ মাহমুদের বড় ভাই আইনজীবী সুলতান মাহমুদ লাভলু ও ছোট ভাই টিটু উপস্থিত ছিলেন।

এ বিষয়ে অভিযুক্ত ইমন বলেন, এটি তাদের ক্রয়কৃত সম্পত্তি। তাদের জমিতেই তারা প্রাচীর নির্মাণ করছেন।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আদালতের নিষেধাজ্ঞার বিষয়ে তিনি কিছু জানেন না। তবে উভয়পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে।

রেজাউল করিম রেজা/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।