মহামায়া পার্ক পরিষ্কার করলেন চবির সাবেক শিক্ষার্থীরা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৪

অডিও শুনুন

চট্টগ্রামের মিরসরাইয়ে বন বিভাগ ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০তম ব্যাচের উদ্যাগে পরিষ্কার, পরিচ্ছন ও পরিবেশ সচেতনতামূলক অভিযান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার দেশের দ্বিতীয় কৃত্তিম লেক মহামায়া ইকো পার্কে এ পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন তারা।

অভিযানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা এসএম কায়সার, ব্যবস্থাপনা ও পরিকল্পনা কর্মকর্তা কাজল তালুকদার, কুমিল্লা বন বিভাগের বন কর্মকর্তা জি এম কবির, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রধান সুকান্ত রায়, এটিএন বাংলার চট্টগ্রামের ডেপুটি ইনচার্জ মনজুর কাদের মনজু, মিরসরাই রেঞ্জ কর্মকর্তা শাহেন শাহ নওশাদসহ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০তম ব্যাচের শিক্ষার্থী ও বন বিভাগ কর্মকর্তারা।

এসময় তারা পার্ক পরিষ্কার করে পার্কের পরিবেশ রক্ষায় যথাস্থানে ময়লা আবর্জনা ফেলার জন্য সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন।

এম মাঈন উদ্দিন/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।