মোবাইল খুঁজে দেওয়ার কথা বলে ধর্ষণ, স্ত্রী-শ্যালিকাসহ গ্রেফতার ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০২:৫২ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৪

রাজশাহীর চন্দ্রিমায় নারীকে ধর্ষণের পর ভিডিও ধারণ ও মুক্তিপন আদায়ের ঘটনার মূল হোতা আলমগীর রয়েলসহ জড়িত তিন নারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এনিয়ে মোট চার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১১টায় র‌্যাব-৫ এর কার‌্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান অধিনায়ক লে. কর্নেল মুনীম ফেরদৌস।

তিনি বলেন, বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর কোট স্টেশন এলাকায় এক নারী তার মোবাইল ফোন হারিয়ে ফেলেন। এসময় ফোন খুঁজে দেবার আশ্বাসে আলমগীর রয়েল সে নারীকে তার সঙ্গে নিয়ে ভদ্রা এলাকায় যান। সেখানে এক বাড়িতে আসামি আলমগীর তার দুই স্ত্রী এবং অন্য এক নারীর সহায়তায় ভুক্তভোগীকে জোর করে ধর্ষণ করেন এবং ভিডিও ধারণ করে রাখে।

এরপর ভয় দেখিয়ে ভুক্তভোগী নারীর কাছ থেকে পাঁচ লাখ টাকা আদায়ের জন্য মুক্তিপন দাবি করেন। পরবর্তীতে ভুক্তভোগীর পরিবার র‌্যাবের কাছে অভিযোগ করলে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাত ৮টায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

এসময় মূল আসামি আলমগীর ছাড়াও তার দুই স্ত্রী হেলেনা বেগম, দিলারা বেগম এবং শ্যালিকা মমতাজ বেগমকে ঘটনায় সহায়তাকারী হিসেবে গ্রেফতার করা হয়।

র‌্যাব অধিনায়ক আরও জানান, আসামি আলমগীর এবং তার স্ত্রীরা প্রতারক ও মুক্তিপণ আদায়কারী চক্রের অন্যতম সদস্য। তাদের বাড়ি থেকে এভাবে প্রতারণা করে নেওয়া অনেকগুলো চেক ও জমির দলিল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাখাওয়াত হোসেন/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।