পঞ্চগড়ে বইছে মৃদু শৈত্যপ্রবাহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ১২:২৮ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৪

আবারও শৈত্যপ্রবাহের কবলে উত্তরের জেলা পঞ্চগড়। দুইদিন ধরে বয়ে চলেছে মাঝারি থেকে মৃদু শৈত্যপ্রবাহ। তাপমাত্রা উঠানামা করছে ৭ থেকে ৮ এর মধ্যে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল ৯টায় সর্বনিম্ন ৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করে তেঁতুলিয়া আবহাওয়া অফিস। এর আগে বৃহস্পতিবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৭ দশমিক ৭ ডিগ্রি।

প্রতিদিন বিকেলের পর থেকে হালকা কুয়াশার সঙ্গে উত্তরের হিমেল বাতাসে কনকনে শীত অনুভূত হচ্ছে। ভোরের হালকা কুয়াশা কেটে সকালের দিকে সূর্যের দেখা মিললে স্বস্তি ফিরে জনজীবনে। তবে দুপুর গড়িয়ে বিকেলের দিকে হিমেল বাতাসের কারণে আবারও তীব্র শীত অনুভূত হয়। এতে দুর্ভোগে পড়েছেন সকালে কাজে যোগ দেওয়া রিকশা-ভ্যানচালকসহ খেটে খাওয়া মানুষ।

তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাসেল শাহ বলেন, বৃহস্পতিবার থেকে তাপমাত্রা ৭ থেকে ৮ এর মধ্যে উঠানামা করছে। শুক্রবার সকাল ৯টায় সর্বনিম্ন ৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। বৃহস্পতিবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৭ দশমিক ৭ ডিগ্রি।

সফিকুল আলম/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।